Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
সিলেটে আনুষ্ঠানিকভাবে চালু হল কল সেন্টার ৩৩৩
বিস্তারিত

সরকারি বিভিন্ন তথ্য সেবা, কর্মকর্তাদের তথ্য, বিভিন্ন সামাজিক সমস্যার প্রতিকার এবং পর্যটন ও জেলা সম্পর্কিত যেকোন তথ্য যেকোন সময় সকল নাগরিকদের পৌঁছে দিতে সিলেটে আনুষ্ঠানিকভাবে চালু হল কল সেন্টার ৩৩৩।

৯ নভেম্বর, ২০১৯, রিকাবীবাজারস্থ কবি নজরুল মিলনায়তনে সকাল ১১টায় ৩৩৩ আনুষ্ঠানিক উদ্বোধন করা কালে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এসব কথা বলেন।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, সিলেটের বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমান পিএএ, সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ।

বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমান, পিএএ, বলেন, সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এটুআই প্রকল্পের সহযোগিতায় নাগরিকদের জন্য সরকারের কেন্দ্রীয় তথ্য, সেবা ও অভিযোগ-প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ২০১৮ সালের ১২ এপ্রিল ৩৩৩ কল সেন্টারের উদ্বোধন করেছিলেন। এর ধারাবাহিকতায় সিলেটে এই কল সেন্টারের আনুষ্ঠিানিক যাত্রা শুরু করলো।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেন, ‘৩৩৩’ এই কল সেন্টারের মাধ্যমে নাগরিকগণ বাল্যবিবাহ, ইভটিজিং ও খাদ্যে ভেজালের প্রতিকার, সরকারি কর্মকর্তাদের সাথে যোগাযোগের তথ্য, ইসলামিক মাসআলা-মাসায়েল, নিরাপদ অভিভাসন সংক্রান্ত তথ্য ও অভিযোগ, ই-টিআইএন সংক্রান্ত তথ্য, আবহাওয়া তথ্যসহ মোট ১০৬ সেবা পাবেন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
09/11/2019
আর্কাইভ তারিখ
27/02/2020